English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

ঘন কুয়াশায় শ্রমিকবাহী বাস উল্টে পড়ল খাদে, প্রাণ গেল ২ জনের

- Advertisements -

ঘন কুয়াশার কারণে ঢাকার ধামরাইয়ে প্রতীক সিরামিকস কারখানার শ্রমিকবাহী একটি বাস দুর্ঘটনার শিকার হয়েছে। বাসটি উল্টে খাদে পড়ে দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩০ জন। শনিবার (১৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ধামরাই-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের খাগুরতা বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ওই কারখানার শ্রমিক ধামরাইয়ের মধুডাঙ্গা আব্দুল বাছের আলীর মেয়ে আকলিমা আক্তার (২৬) ও আমির হোসেনের মেয়ে সুরাইয়া বেগম (৩০)। এ ঘটনায় গুরুতর আহত ছয়জনকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসের চালককে আটক করেছে পুলিশ।

Advertisements

পুলিশ ও স্থানীয়রা জানান, ধামরাইয়ের ডাউটিয়া প্রতীক সিরামিকসের শ্রমিকবাহী একটি বাস ভোর ৫টার দিকে ধামরাইয়ের বালিয়া বাসস্ট্যান্ড থেকে ৩৫-৪০ জন শ্রমিক নিয়ে কারখানার উদ্দেশে রওনা হয়। বাসটি ভোর সাড়ে ৫টার দিকে ধামরাই-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের খাগুরতা বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে পৌঁছলে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উত্তর পাশের খাদে উল্টে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই আকলিমা আক্তার ও সুরাইয়া বেগম নামে দুই নারী শ্রমিক নিহত ও ৩০ জন আহত হন।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কালামপুর ও সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছি। আহতদের মধ্যে দুজন নারী শ্রমিক মারা গেছেন। বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

Advertisements

প্রতীক সিরামিকস কারখানার ম্যানেজার আক্রাম হোসেন তাদের দুই শ্রমিক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুতর আহত ছয়জনকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানতে পারিনি।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, নিহত দুই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত বাসের চালককে আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

নতুন লুকে নজর কেড়েছেন নোরা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন