English

30 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

চিরিরবন্দরে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত; আহত ৩

- Advertisements -

দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কে চিরিরবন্দরে ট্রাকের ধাক্কায় আনোয়ারা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত এবং চালকসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে দিনাজপুর-সৈয়দপুর মহাসড়কে চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শাহাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে।

Advertisements

নিহত আনোয়ারা বেগম (৬৫) চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউপির শাহাপাড়ার মৃত আশরাফ আলী ওরফে ভোলা মাষ্টারের স্ত্রী।প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে চিরিরবন্দরের তেঁতুলিয়া ইউপির শাহাপাড়া এলাকায় আনোয়ারা বেগম ছাগল নিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন। ওই সময় সৈয়দপুর থেকে দশমাইলগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয় এবং চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ধারে একটি শুকনা গাছে ট্রাকটি সজোরে ধাক্কা দিয়ে আটকে যায়। এতে ট্রাকের ভিতরে চালক আটকে পড়ে যান।

Advertisements

খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে ট্রাক কেটে চালককে উদ্ধার করেন। এ ঘটনায় ট্রাকের চালকসহ ৩ জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দিনাজপুর ও সৈয়দপুর হাসপাতালে নিয়ে যান। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

গুরুতর আহত আনোয়ারা বেগমকে দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বাঁশেরহাট নামক স্থানে মৃত্যুবরণ করেন। চিরিরবন্দরের তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান বাবু সুনীল কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন