English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীন নিহত

- Advertisements -

নরসিংদীতে সড়ক দুর্ঘটানায় রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাসির উদ্দীন খান নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার এক সহকারী। শুক্রবার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীন খান (৫২) আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। একই সঙ্গে তিনি ঠিকাদার হিসেবে কাজ করতেন।

পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে চেয়ারম্যান নাসির উদ্দিন মোটরসাইকেলে করে নিজের সহকারী রাজীব সাহাকে (২৮) নিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তার ঠিকাদারি প্রতিষ্ঠানের নির্মাণকাজের একটি সাইট পরিদর্শনে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চেয়ারম্যান ও তার সহকারী দুই জনই সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

Advertisements

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাজিতপুর জহিরুল হক মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে নাসির উদ্দীন খানের মৃত্যু হয়। রাজীব গুরুতর আহত অবস্থায় সেখানে ভর্তি হন।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) দেবদুলাল দে সাংবাদিকদের বলেন, ঠিক কীভাবে এ দুর্ঘটনা তা আমরা নিশ্চিত নই। ঘটনার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি আমরা। দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন