English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

পূর্বধলায় সিএনজিচালিত অটোরিকশা-মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষ: ১০ জন আহত

- Advertisements -
Advertisements
Advertisements

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলায় সিএনজিচালিত অটোরিকশা ও মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।
আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে উপজেলার মহিষবেড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে পূর্বধলার দিকে আসছিল। অটোরিকশাটি মহিষবেড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাহিন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।  স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সড়কের দুই দিক থেকে আসা শত শত বাস-ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা হাজী হযরত আলী জানান, হঠাৎ বিকট শব্দে সিএনজি ও মাহিন্দ্র গাড়ির মধ্যে দুর্ঘটনাটি ঘটে। আহতের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
দুর্ঘটনার প্রায় ঘণ্টাখানেক পর শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
স্থানীয়রা জানান, এই সড়কে প্রতিদিন এক হাজারের অধিক ট্রাক চলাচল করে। এ ছাড়া অসংখ্য বাস, সিএনজি, মাহিন্দ্রসহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করে। ময়মনসিংহের পর থেকে অধিকাংশ ট্রাকের চালকই ট্রাক তুলে দেন তাদের সহকারীদের হাতে। এসব অদক্ষ সহকারীরা নিয়মকানুন না মেনে বেপরোয়া গতিতে ট্রাক চালান। ফলে প্রায় প্রতিদিনই দুর্ঘটনা ঘটছে। তাই এই সড়কে যান চলাচলে সংশ্লিষ্ট প্রশাসনের নজরদারি করার দাবি জানিয়েছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন