English

31 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

বিয়ের দাওয়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

- Advertisements -

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জে মোটরসাইকেল নিয়ে বন্ধুর ছোট ভাইয়ের বিয়ের বরযাত্রী যাওয়ার পথে পিকআপের ধাক্কায় মো. আব্দুস সালাম এবং তার স্ত্রী মোছা. বেবী আখতার নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত ১১টার দিকে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত মো. আব্দুস সালাম (৩২) বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের মৃত মো. মকবুল হোসেনের ছেলে এবং বেবী আখতার (২৬) তার স্ত্রী।

নিহতের প্রতিবেশী শাহজাহান সিরাজ বুলবুল জানান, বুধবার রাতে ঠাকুরগাঁও জেলার খোচাবাড়ীতে মো. আব্দুস সালামের বন্ধু নিজপাড়া ইউপির হাবলু হাট গ্রামের বাসিন্দা মুকুল রায়ের ছোট ভাই মানিক রায়ের বিয়ে। সেই বিয়েতে রাতে মোটরসাইকেল নিয়ে বরযাত্রী হিসেবে স্ত্রীসহ যাচ্ছিলেন মো. আব্দুস সালাম।

পথে দিনাজপুর-পঞ্চগড় সড়কের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে বিপরীত দিক হতে আসা একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Advertisements

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. মনোয়ার হোসেন জানান, মাথায় প্রচণ্ড আঘাতে রক্তক্ষরণ হয়েছে। এ কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন