English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

মহম্মদপুরে বাসের চাপায় ইজিবাইকের ২ যাত্রী নিহত, আহত ১০

- Advertisements -

মাগুরা মহম্মদপুর উপজেলার কানুটিয়া এলাকায় বাসের চাপায় ইজিবাইকের দুইজন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাস ও ইজিবাইকের অন্তত ১০জন যাত্রী। রবিবার সকালে এ দূর্ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন, ইজিবাইক চালক মহম্মদপুর উপজেলার আউনাড়া গ্রামের সালাম শেখের ছেলে রাব্বি শেখ ও ইজিবাইকের একজন যাত্রী বিনোদপুর গ্রামের রশিদ মন্ডলের ছেলে জসিম মন্ডল। মহম্মদপুর থানার ওসি ইকরাম হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নির্মল কুমার ও বেবি নামের দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মাগুরা সদর হাসপাতাল থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। বাকিরা প্রাথমিক চিকিসা নিয়েছেন।

Advertisements

মাগুরা জেলা স্থানীয় সরকারের উপপরিচালক মো. কামরুজ্জামান, মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম হোসেন জানান, মাগুরা থেকে একটি যাত্রীবাহি বাস মহম্মদপুরে আসার পথে কানুটিয়া সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এরপর ইজিবাইককে চাপা দিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। আমরা ৫জনকে মুমুর্ষ অবস্থায় মাগুরা সদর হাসপাতালে পাঠাই। পরে দুইজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন