English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

ময়মনসিংহের ফুলপুরে ট্রাক কেড়ে নিল অনার্স পড়ুয়া ছাত্রের প্রাণ

- Advertisements -
Advertisements
Advertisements

ময়মনসিংহের ফুলপুরে ট্রাক কেড়ে নিল অনার্স পড়ুয়া শিক্ষার্থী ফায়জুল হক বিশ্বাস ওরফে আসিফের (২৪) প্রাণ। রবিবার সন্ধা পৌনে ৭টার দিকে উপজেলার শেরপুর রোডস্থ একটি কোচিং সেন্টার থেকে বের হওয়ার সময় দুর্ঘটনায় নিহত হয় আসিফ।
আসিফ ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের বড়ইকান্দি বিশ্বাস বাড়ির জহিরুল হক হাসিব বিশ্বাসের ছেলে। সে সরকারি আনন্দ মোহন কলেজের অর্থনীতি বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। অপরদিকে রিকশা চালক আবুল হাসেম উপজেলার শুনই গ্রামের আবুল কাশেমের ছেলে।
জানা যায়, শেরপুর রোডস্থ একটি কোচিং সেন্টার থেকে বের হয়ে রিকশায় বাস স্টেশনের যাওয়ার সময় শেরপুরগামী একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দিলে পড়ে গিয়ে আসিফ ও চালক আবুল হাসেম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আসিফ মারা যায়। এ ঘটনায় চালক বর্তমানে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক ও চালক রফিকুল ইসলামকে (৪৮) আটক করা হয়েছে। চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। রফিকুল ময়মনসিংহ আলিয়া মাদরাসা সংলগ্ন পালপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন