27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

যশোরে সড়কে ঝরলো তিন যুবকের প্রাণ

- Advertisements -

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। রোববার (২৫ ডিসেম্বর) রাত আটটার দিকে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাচড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬) এবং পোস্টঅফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন (৩৪)।

Advertisements

যশোর হাইওয়ে পুলিশ, হাসপাতাল ও কোতোয়ালি থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেটকারে ছিলেন। খোকন ইঞ্জিন মিস্ত্রী হওয়ায় প্রাইভেটকার ঠিক করে পরীক্ষা করার জন্য তিনজন একসঙ্গে বের হন। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে তাদের প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরমান ও খোকনকে মৃত ঘোষণা করেন। লিটন গাড়ি থেকে লাফ দেওয়ায় সামান্য আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে, শিমুল হোসেন মোটরসাইকেল যোগে শহরতলীর চাচড়া এলাকায় এসে পৌঁছালে অজ্ঞাতপরিচয় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান পৌনে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

যশোর হাইওয়ে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাসমি বলেন, আমরা ঘটনার সংবাদ শুনেছি। এই মুহূর্তে ঘটনাস্থলের দিকে যাচ্ছি।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল ইসলাম বলেন, মরদেহ যশোর হাসপাতাল মর্গে রয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হবে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

ধরা পড়ল বিরল নীল লবস্টার

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন