English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

লামায় ইটবাহী ট্রাক উল্টে নিহত দুই শ্রমিক

- Advertisements -

বান্দরবানের লামায় ব্রিক ফিল্ডের ইট বহনকারী ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার শ্রমিক।

Advertisements

মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যা ৭টায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা শামুকছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকি আহত চারজনকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা নোয়াখালী থেকে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকায় ব্রিকফিল্ডে কাজ করতে আসেন। স্থানীয় কেউ তাদের চিনতে না পারায় তাদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনায় প্রত্যেক্ষদর্শী মো. এরশাদ ও নাজিম উদ্দিন বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকার কাঁঠালছড়াস্থ ‘পিবিএন’ ব্রিকফিল্ড থেকে ইট বোঝাই করে ট্রাকটি (চট্টমেট্রো-৪০১) চকরিয়া যাচ্ছিল।

Advertisements

এসময় কিছুদূর আসার পরে ইয়াংছা শামুকছড়া ব্রিজের পাশে ট্রাকটি খাদে পড়ে যায়। এসময় গাড়িতে থাকা শ্রমিকরা ট্রাক ও ইটের নিচে চাপা পড়ে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুইজন মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.  শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হবে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে তবে গাড়ির চালক পলাতক। ওসি আরো জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওযা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন