English

30 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

লালমনিরহাটের হাতীবান্ধায় দোকানে হঠাৎ ঢুকে পড়ল ‘বিনোদন’! আহত ৪

- Advertisements -

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভেতরে ঢুকে পড়েছে। এতে দোকান মালিক, বাসের দুই যাত্রীসহ চারজন গুরুতর আহত হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের দিঘীর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

আহতরা হলেন উপজেলার সিংগীমারী গ্রামের সবু শেখের ছেলে ও দোকান মালিক আব্দুল জলিল (৩৫), একই উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের আকবর আলীর ছেলে নূর মোহাম্মদ (২৮), লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকার আয়নাল হকের ছেলে বাসযাত্রী মজিদুল ইসলাম (৩০) ও ওই এলাকার আইয়ুব আলীর ছেলে বাসযাত্রী আরিফুল ইসলাম (২৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শী দিঘীরহাট এলাকার ব্যবসায়ী আবু সুফিয়ার রিপন বলেন, ‘আমিসহ আরো দুইজন ওই দোকানে পান খেয়ে পাশে দাঁড়াই। এ সময় পাটগ্রাম থেকে ছেড়ে আসা বিনোদন (লালমনিরহাট-জ, ১১-০০০১) নামের দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস ওই দোকানের ভেতরে ঢুকে পড়ে। এতে দোকানে থাকা মালিকসহ দুইজন ও বাসের দুই যাত্রী আহত হন। এ ছাড়া মুদি দোকান ও পাশের অপর একটি সাইকেলের পার্টসের দোকান ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

Advertisements

এ বিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ধীমান রায় বলেন, আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এখন লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন