English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় আহত জিএম কাদের

- Advertisements -
Advertisements

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন সংসদের বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। তাঁর প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী সমকালকে জানিয়েছেন, বাসের ধাক্কায় গাড়ির ঝাঁকুনিতে জিএম কাদের কিছুটা আহত হয়েছেন। তবে তাঁর শরীরের কোথাও আঘাতের চিহ্ন নেই বা কাটেনি।

শনিবার বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। বিরোধী দলের উপনেতা জিএম কাদেরের ব্যক্তিগত কর্মকর্তারা জানিয়েছেন, বিকেলে অফিস শেষে বনানী থেকে সরকারি গাড়িতে উত্তরার বাসভবনে ফিরছিলেন জাপা চেয়ারম্যান। বিকেল ৫টার দিকে খিলক্ষেতের লা-মেরিডিয়ান হোটেলের সামনে তাঁর গাড়িটি অন্য গাড়ির সঙ্গে ধাক্কা খায়।

Advertisements

খিলক্ষেত থানার ওসি তানভীর আহমেদ জানিয়েছেন, একটি মোটরসাইকেলকে বাঁচাতে ‘শ্যামল বাংলা’ পরিবহনের একটি বাস আকস্মিক ব্রেক করে। এতে পেছনের একটি প্রাইভেট কার, মাইক্রোবাস ও জিএম কাদেরকে বহনকারী গাড়ি একটির সঙ্গে আরেকটি ধাক্কা খায়। বিরোধী দলের উপনেতার গাড়ি চালকের সঙ্গে সমঝোতায় প্রাইভেট কার, মাইক্রোবাস ছেড়ে দেওয়া হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

দেলোয়ার জালালী জানিয়েছেন, শরীরে সামান্য ব্যথা অনুভব করা ছাড়া আর কোনো সমস্যা নেই জিএম কাদেরের। চিকিৎসকের পরামর্শে তিনি ওষুধ খেয়েছেন। বাসায় বিশ্রাম নিচ্ছেন। শনিবার রাতে স্বাভাবিক খাওয়া-দাওয়া করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন