English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

- Advertisements -

সাভারে অজ্ঞাত পরিবহনে চাপায় সুমাইয়া খানম ঊষা (২২) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আহত হয়েছেন বলে জানা গেছে।

Advertisements

শনিবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের গলফ ক্লাবের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় চালককে আটক কিংবা পরিবহনটি শনাক্ত করতে পারেনি পুলিশ।

নিহত সুমাইয়া খানম ঊষা আশুলিয়ার বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসের বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ইশরাত হোসেনের মেয়ে। তবে, নিহতের স্বামীর পরিচয় পাওয়া যায়নি।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

Advertisements

হাইওয়ে পুলিশ জানায়, সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে স্বামী-স্ত্রী সাভারের দিক থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় তারা সাভার গলফ ক্লাবের সামনে পৌঁছলে গতিরোধকের ঝাঁকুনিতে মোটরসাইকেলের পেছন থেকে পরে যায় ঊষা। এসময় পেছন থেকে আসা দ্রুতগতির একটি অজ্ঞাতনামা পরিবহন তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ঘাতক অজ্ঞাতনামা পরিবহনটি শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন