English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

কুমিল্লায় বাস চাপায় প্রাণ হারালেন চাচা-ভাতিজা

- Advertisements -

কুমিল্লায় বাস চাপায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। ঈদের দিন বিকেল সাড়ে ৪ টায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা কোটবাড়ি বিশ্বরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের মো.মাকছুদুর রহমান ওরফে মাসুদ রানা (৩৮) ও তার ভাতিজা ফাহাদ হোসেন (৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি ইকবাল বাহার জানান, নবীপুর গ্রাম থেকে কোরবানির মাংস নিয়ে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার পথে বিকেল সাড়ে ৪ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন ঘটনাস্থলে নিহত হন।

নিহত মাসুদ রানার মামা মাওলানা শাহ আলম বলেন, বিকেল ৩ টায় কোরবানির আনুষ্ঠানিকতা শেষে মাংস নিয়ে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার সময় বাস চাপায় আমার ভাগিনা ও নাতি মারা গেছে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটে তা জানেন না বলে জানান তিনি।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আমরা জেনেছি বাস চাপায় দুজন মোটরসাইকেল আরোহী মারা গেছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এ বিষয়ে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন