English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

গফরগাঁওয়ে শখ করে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল তরুণের

- Advertisements -

ময়মনসিংহের গফরগাঁওয়ে শখ করে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেল রিফাত মিয়া (১৫) নামে এক তরুণের। দুর্ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামের সাম পাগলার মাজারের সামনে। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাত ৮টায় চিকিৎসারত অবস্থায় মারা যায় রিফাত।

নিহত রিফাত ছিপান গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে ও স্থানীয় ঘাগড়া উথুরী ছিপান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি রিফাত মোটরসাইকেল চালানো শেখার পর মঙ্গলবার এলাকার এক বন্ধুর কাছ থেকে মোটরসাইকেল চেয়ে নেয়। পরে কিছুক্ষণ নবনির্মিত ভালুকা-গফরগাঁও-হোসেনপুর হাইওয়ে সড়কে চালিয়ে উথুরী গ্রামের সাম পাগলার মাজারের সামনে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ৮টার দিকে চিকিৎসারত অবস্থায় রিফাত মারা যায়। খবর পেয়ে ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশ লাশ তাদের জিম্মায় নেয়।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, নিহতের পরিবারের লোকজন লিখিতভাবে এই মৃত্যুর ব্যাপারে কোনো অভিযোগ নেই জানালে আমরা বিষয়টি ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশকে অবগত করেছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন