English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে লরিচাপায় আওয়ামী লীগ-যুবলীগের ২ নেতার মৃত্যু

- Advertisements -

চট্টগ্রাম নগরীতে পণ্যবাহী লরির ধাক্কায় প্রাইভেটকার আরোহী আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতার  মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আওয়ামী লীগের আরও দুই নেতা।

Advertisements

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম মহানগরের পাহাড়তলী সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিন (৪১) এবং একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন (৫১)।

এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৬ নম্বর বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু এবং  আওয়ামী লীগ নেতা  মোঃ ইসমাইল হোসেন। এদের মধ্যে ইসমাইল হোসেন স্থানীয় ইউপি সদস্য।

Advertisements

চট্টগ্রাম মেডিকেল কলেজে দায়িত্বরত পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, সোমবার  সন্ধ্যার দিকে সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় একটি লরি ও প্রাইভেট কারের সংঘর্ষে প্রাইভেট কারে থাকা চার ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা রাজু ও ইসমাইল হোসেনকে চমেক হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। লরিটি আটক করা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন