English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

চলন্ত কাভার্ডভ্যানের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় চালক নিহত

- Advertisements -

গাজীপুরের সদর উপজেলায় চলন্ত কাভার্ডভ্যানের পেছনে অপর কভার্ডভ্যানের ধাক্কায় এক চালক নিহত হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

শনিবার (১৮ জুন) ভোর রাত সাড়ে ৫টার দিকে সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামসুল হক (৬০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামের অলিউল্ল্যাহ্ সন্তান।

মাওনা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক রাসেল মিয়া জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ী বাসস্ট্যান্ডে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যানের পেছনে অপর একটি কভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পেছনে থাকা কাভার্ডভ্যানটি দুমড়ে মুচড়ে যাওয়ায় চালক শামসুল হক ঘটনাস্থলে মারা যান।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এঘটনায় তার সহকারী (হেলপার) গুরুতর আহত হয়েছে। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। কাভার্ডভ্যান দুটিকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন