English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

জুড়ীতে বাস খাদে পড়ে গুরুতর আহত ৪

- Advertisements -

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় মৌলভীবাজার থেকে ছেড়ে আসা বড়লেখাগামী বাস খাদে পড়ে অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

Advertisements

আজ রবিবার (৭ মে) বিকাল ৪ টা ৪০ মিনিটের সময় জুড়ী বেলাগাও কন্টিনালা ব্রিজের উত্তর পাশে পূর্ব দিকে দুর্ঘটনাটি ঘটে।

গাড়ির যাত্রী নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সদ্য সাবেক আইন বিষয়ক সম্পাদক আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া জানান, যান্ত্রিক ত্রুটি ও চালকের অদক্ষতার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। বাসটি বিকাল ৩ ঘটিকার সময় মৌলভীবাজার চাদনীঘাট বাস স্ট্যান্ড থেকে ছেড়ে আসে। কুলাউড়া আসার পর থেকে বাসটি একটু পর পর বন্ধ হয়ে যায়।

Advertisements

চালক ও চালকের সহকারী গাড়িতে পানি দিয়ে গাড়ি চালনা শুরু করলে আবারও গাড়ি বন্ধ হয়ে যায়। এভাবেই গাড়ি চলতে থাকে। বিকাল ৪ টা ৪০ মিনিটের সময় জুড়ী বেলাগাও কন্টিনালা ব্রিজের উত্তর পাশে আসলে গাড়িটি যান্ত্রিক ত্রুটি ও অদক্ষতার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। গাড়ির অর্থশত যাত্রী আহত এবং চারজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

উল্লেখ্য নিসচা বড়লেখা উপজেলা শাখার সদ্য সাবেক আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া জুড়ীতে সড়ক দুর্ঘটনায় শরীরে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বড়লেখা উপজেলা চত্বরস্থ বাসায় অবস্থান করতেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন