English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ: ছোট ভাই নিহত, বড় ভাই হাসপাতালে

- Advertisements -
Advertisements

বড় ভাইকে অফিসে পৌঁছে দিতে যাওয়ার সময় দিনাজপুরের খানসামা উপজেলায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছোট ভাই নিহত হয়েছেন। আহত অবস্থায় বড় ভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টার সময় খানসামা বাজারের খানসামা পুরাতন ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত চন্দন কুমার রায় নরেশ (৪০) ও আহত বিজয় কুমার রায় (৪৫) পার্শ্ববর্তী নীলফামারী জেলার কিশোরগঞ্জের বাজেডুমুরিয়ার গ্রামের সুরেন্দ্রনাথ রায়ের ছেলে।

তারা আপন দুই ভাই। প্রত্যক্ষদর্শীরা জানান, বিজয় কুমার রায় গ্রামীণ ব্যাংকের ঝাড়বাড়ি শাখায় কর্মরত। তাকে কর্মস্থলে পৌঁছে দিতে ছোট ভাই চন্দন রায় বাজেডুমুরিয়ার গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে রওনা দেন। পথে খানসামা বাজারের পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনের সামনে কাঠবোঝাই একটি ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ভাই মোটর সাইকল থেকে পড়ে যান। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় চন্দন রায়। আহত অবস্থায় বড় ভাই বিজয় কুমারকে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।খানসামা থানার অফিসার ইনর্চাজ কামাল হোসেন বলেন, মরহেদ পুলিশ হেফাজতে রয়েছে ও আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবার লোকজনদের খবর দেয়া হয়েছে। তারা আসলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। চালককে গ্রেপ্তার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন