English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে রেলিংয়ে ধাক্কা লেগে প্রাণ হারালেন ঢাবিছাত্র

- Advertisements -

ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে রেলিংয়ে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন মাহবুব আদর নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী। বুধবার (১৬ মার্চ) রাতে পাবনার পাকশী রেলসেতুতে এ ঘটনা ঘটে।

মাহবুব বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষ ও হাজী মুহাম্মদ মহসিন হলের আবাসিক শিক্ষার্থী। তার বাড়ি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সদর ইউনিয়নে।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত শিক্ষার্থী মাহবুব আদরের চাচা ফরহাদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী।

Advertisements

মাহবুবের চাচা ফরহাদ বলেন, মাহবুব কুষ্টিয়ায় ঘুরতে গিয়েছিল। গতকাল রাতে সে ফেসবুকে ছবি আপলোড দিয়েছে দেখলাম। আজ সকালে শুনি সে মারা গেছে।

তিনি বলেন, ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার সময় পাকশী সেতুর ওখানে জানালা দিয়ে মাথা বের করছিল মাহবুব। তখন সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। তার পরিবারের সদস্যরা সেখানে গেছে। সন্ধ্যার দিকে তাকে নিয়ে আসবে।

এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, ঘটনাটি আমরা শুনেছি। মরদেহ বর্তমানে পাকশী থানায় আছে। শোকাহত পরিবারের পাশে দাঁড়ানোর সর্বোচ্চ চেষ্টা করবে ঢাবি প্রশাসন।

মহসিন হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাসুদুর রহমান বলেন, ঘটনাটি দুঃখজনক। আমরা মাহবুবের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

Advertisements

মাহবুবের হঠাৎ চলে যাওয়ায় ভারাক্রান্ত হয়ে পড়েছেন তার সহপাঠীরা। তার হলের কক্ষসঙ্গী মো. রাহাত শিকদার বলেন, মাহবুব খুবই ভালো একজন ছেলে ছিল। সে সবসময় খুবই মিশুক, হাসিখুশি ও প্রাণবন্ত থাকতো। তার এভাবে হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছি না।

ফেসবুক স্টোরিতে ট্রেনের ছাদে ছবি মাহবুবের

তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টের দৈনিক স্টোরিতে দেখা যায়, মাহবুব ট্রেনের ছাদে একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে ছবি আপলোড করেন। এতে লিখেছেন, ‘কঠিন তবুও আনন্দঘন মাঝপথে জুটেছিল অপরিচিত সঙ্গী।’

তার বন্ধুদের ধারণা, ট্রেনের ছাদে ভ্রমণের সময় পাকশী রেলওয়ে সেতুর রেলিংয়ের ধাক্কায় তার মৃত্যু হতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন