English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নন্দীগ্রামে ঈদের দিন ঘুরতে বেরিয়ে সড়কে প্রাণ গেল দুই যুবকের

- Advertisements -
মোঃ আব্দুল গফুর, নন্দিগ্রাম বগুড়া থেকেঃ বগুড়ার নন্দীগ্রামে ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দুই যুবক নিহত হয়েছেন। আজ শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন বিকেল সাড়ে ৪টার দিকে নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের কাথম বেড়াগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 

নিহতরা হলেন মোটরসাইকেল চালক আল-ইমরান (৩০)। তিনি নন্দীগ্রাম পৌরসভা দামগড়া গ্রামের নান্টু হোসেনের ছেলে। অন্যজন হলেন অনার্স প্রথম বর্ষের ছাত্র আবিদার (২৪)। তিনি গাইবান্ধা সদরের গোলাম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, ঈদের দিন বিকেলে আবিদার বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেল দ্রুতগতিতে চালাচ্ছিল। মোটরসাইকেলটি নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের কাথম বেড়াগাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অন্য মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।
এ সময় মোটরসাইকেল চালক আবিদার ঘটনাস্থলেই মারা যান। অন্য মোটরসাইকেলে থাকা আল-ইমরানসহ তার স্ত্রী ও ওই মোটরসাইকেলে থাকা বন্ধু মাহি মহাসড়কের ওপর ছিটকেপড়ে আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আল ইমরানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
 

কুন্দারহাট হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত জানান, দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন