English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাস, আহত ২০

- Advertisements -

ঝালকাঠির নলছিটিতে মিজান পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চালকসহ ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বাসচালকের সহকারী নবিন নামের একজনের একটি পা বিচ্ছিন্ন হয়েছে।

রবিবার বিকেল ৪টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার ষাইটপাকিয়া আনযার ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীরা জানান, মাওয়া থেকে ৩০ জন যাত্রী নিয়ে ঝালকাঠি আসছিল মিজান পরিবহনের একটি বাস। ষাইটপাকিয়া আনযার ফিলিং স্টেশনের কাছে আসলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়ির ভেতরে থাকা ২০ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বাসের যাত্রী রাজাপুরের সুমি আক্তার বলেন, মাওয়া থেকে বাসটি ছেড়ে আসার পর থেকেই বেপরোয়া গতিতে চালাচ্ছিল। অনেক যাত্রী তাকে ধীরগতিতে চালাতে বললেও শোনেনি। বাসের মধ্যে আমি এবং আমার মেয়ে ছিলাম। আমরা সামান্য আহত হয়েছি। বাসের ভেতরে থাকা সবাই কমবেশি আহত হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান জানান, দুর্ঘটনায় এখনো কারো মৃত্যু হয়নি। তবে গুরুতর অবস্থায় কয়েকজন যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের পা বিচ্ছিন্ন হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন