English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান প্রাইভেট কারের ওপর, দুজন আহত

- Advertisements -
Advertisements
Advertisements

চট্টগ্রামে সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান দুইটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এসময় একটি প্রাইভেট কার ধাক্কা খেয়ে ছিটকে রক্ষা পেলেও বেপরোয়া গতিতে আসা ওই কাভার্ডভ্যানটি অপর একটি প্রাইভেট কারের ওপর উঠে যায়। দুর্ঘটনার শিকার প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। এই দুর্ঘটনায় আহত প্রাইভেট কারের দুই আরোহীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ড উপজেলার ফোজদারহাট-বন্দর সংযোগ সড়কের মুখে ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার সড়কে চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এসময় নিয়ন্ত্রণ হারানো ওই কাভার্ডভ্যান ট্রাফিক পুলিশ বক্সের সঙ্গে ধাক্কা লাগে। এক পর্ষায়ে বন্দর সড়ক দিয়ে চট্টগ্রামের দিকে উল্টোপথে আসছিল একটি প্রাইভেট কার। ট্রাফিক বক্সকে ধাক্কা দিয়ে কাভার্ডভ্যান প্রাইভেট কারটিকে চাপা দিলে এতে থাকা দুজন আরোহী আহত হন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল করিম জানান, দুর্ঘটনায় আহত দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন