English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

পলাশবাড়ীতে ঘনকুয়াশায় বাসের চাপায় স্বামী স্ত্রীসহ ৪ সিএনজি যাত্রী নিহত

- Advertisements -

গোলাম রব্বানী শিপন: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মাটেরহাট নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিতো অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে স্বামী স্ত্রীসহ ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছে গুরুত্বর আহত হয়েছেন আরও ১জন।

Advertisements

জানা গেছে, বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঘনকুয়াশা ভেদ করে শানে খোদা পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস বগুড়া থেকে গাইবান্ধা যাওয়ার পথে পলাশবাড়ী সাকোয়া মাঝিপাড়া নামক স্থানে পৌছিলে একটি চলন্ত সিএনজি চালিতো অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ৩ জন ও সদর হাসপাতালে নেওয়ার পথে আরও ১জনের মৃত্যু হয়। এঘটনায় আহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা যায়নি।

Advertisements

নিহতরা হলো, গাইবান্ধা সদরের তুলসীঘাট দুর্গাপুর গ্রামের ছালাম মিয়ার পুত্র শামীম (৩০), জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার কালাম সরকারের মেয়ে শিমু সরকার (২৪) তার স্বামী শাকিল মিয়া (৩০) ও রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামের অটোরিকশা চালক নুরুল ইসলাম (৫০)।এঘটনায় আহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা যায়নি।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানার সাথে যোগাযোগ করলে তিনি, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন