English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

বগুড়ার মহাস্থানে কোচের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাদ্রসা ছাত্রের মৃত্যু

- Advertisements -

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। রাত ১২টা থেকে চলছে আনন্দের উল্লাস। কিন্তু বগুড়ার মহাস্থান এলাকাজুড়ে বইছে শোকের আহাজারি।
১৬ডিসেম্বর সকালে মোটরসাইকেল যোগে সন্তানদের নিয়ে মাদ্রাসায় যাচ্ছিলেন পিতা ইসরাফিল। সাথে ছিল তার ছোট শ্যালক।
পথিমধ্যে বেপরোয়া কোচের ধাক্কায় ছিটকে পরে শ্যালকের মৃত্যু হয়।
প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বুধবার (১২ডিসেম্বর) সকাল ৮টায় মহাস্থান বিলপাড়া গ্রামের বিশিষ্ট দই ব্যবসায়ী ইসরাফিলের ২ছেলে ও তার মামা শ্বশুরের পুত্র মহাস্থানহাটের বিকাশ ব্যবসায়ী আব্দুর রহিমের এক মাত্র পুত্র গোকুল ছওতুল কুরআন হাফিজিয়া মাদ্রসার ছাত্র তানভীর রহমান (৭) কে নিয়ে কুয়াশা ভেদ করেই মাদ্রসায় যাচ্ছিলেন।
মহাস্থান থেকে গোকুল আগমনী আলু স্টোরের সন্নিকটে পৌছিলে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া দিক থেকে একটি বেপরোয়া কোচ সামনে থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে একই সময়ে নীলফামারী থেকে বগুড়া মুখী একটি বালুবাহী ট্রাকের নিচে পড়ে মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এদিকে তাদের উদ্ধার করতে মহাস্থান গ্রামের ট্রাক ড্রাইভার রকেট এগিয়ে এলে অপর একটি ট্রাকের চাপা পড়ে আহত হয়। এঘটনায় আহত হয় মোটরসাইকেল আরোহী সরাফিল।
এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক ও সহকারী দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই জাহিদুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরুতহাল রিপোর্ট করেন।
এসময় তিনি বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। ট্রাক চালকের ড্রাইভিং লাইসেন্স সহ প্রয়োজনীয় কাগজপত্র ঠিক আছে কিনা সেগুলো দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এলাকাবাসী আরও জানান, একই মোটরসাইকেলে ৪জন শিশু নিয়ে প্রতিদিন সকালে ঝুঁকি নিয়ে মাদ্রাসা যাওয়াও একটা সড়ক দূর্ঘটনার কারন হতে পারে। শিশু তানভীরের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন