English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

বগুড়ার মহাস্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় পিতা নিহত, পুত্র আহত

- Advertisements -

বগুড়ার মহাস্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় মুকুল (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে তার (৬) বছরের শিশু পুত্র মোহিন হোসেন।

Advertisements

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া রংপুর মহাসড়কের মহাস্থান হাতিবান্ধা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুকুল বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থান পূর্বপাড়া গ্রামের জহুরুল ইসলামের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাগে ৯টার দিকে মুকুল তার এ্যাপাচি মোটরসাইকেল যোগে ছেলেকে নিয়ে একই এলাকায় শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। (ঢাকা-রংপুর) মহাসড়কের হাতিবান্ধা নামক এলাকায় পৌছিলে রংপুর দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাক মোটরসাইকেলের সামনের দিকে চাপা দেয়।

Advertisements

এসময় ছেলে মোহিন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণে বেঁচে গেলেও মোটরসাইকেল আরোহী মুকুলের মাথা থেঁতলে হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এসময় আহত হয় তাঁর পুত্র মোহিন। পরে আহত অবস্থায় শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নেন।

নিহত মুকুল সে মহাস্থান ডাকবাংলো রোডে ইলেকট্রনিকস এর দোকান করতেন। নিহতের খবর নিশ্চিত করে ইউপি সদস্য আলমগীর হোসেন লালু বলেন, শুনেছি দ্রুত গতির একটি পাথরবোঝাই ট্রাক মুকুলের মোটরসাইকেল কে চাপা দেয় এতে মুহূতেই মুকুল মারা যায় আহত হয় তার শিশু পুত্র। পরে ওই অবস্থায় লাশ উদ্ধার করে বাড়িতে নেওয়া হয়। ব্যবসায়ী মুকুলের আকষ্মিক মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন