English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বাসের ধাক্কায় প্রাণ গেল ২ বোনের

- Advertisements -

পিরোজপুরে দাঁড়িয়ে থাকা ভ্যানে বাসের ধাক্কায় মুক্তা খানম (২২) ও মারিয়া খানম (১১) নামে দুই বোন নিহত হয়েছেন। এ সময় তাদের বড় ভাই মঞ্জুরুল ইসলাম (২৫) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেল ৪টার দিকে পিরোজপুর-নাজিরপুর মহাসড়কের আদাজুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মামি শাহিদা বেগম বলেন, দুপুরে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী এলাকায় বাজার শেষে ভ্যানে করে মুক্তা, মারিয়া ও মঞ্জুরুল বাড়িতে আসছিল। পথিমধ্যে সদর উপজেলার আধাঁঝুড়ি এলাকায় সড়কের ঢাকাগামী একটি বাস তাদের ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই মুক্তা মারা যায়। দ্রুত মারিয়া ও মঞ্জুরুলকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকেরা। খুলনায় নেওয়ার পথে মারিয়া মারা যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ার বলেন, দুপুরে সড়ক দুর্ঘটনার শিকার তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে একজন মৃত ছিলেন। এ ছাড়া অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান গণমাধ্যমকে বলেন, বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন