English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বাসের ধাক্কায় গোপালগঞ্জে যুবক নিহত: টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ

- Advertisements -

গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহসড়কে বাসের ধাক্কায় বায়েজিদ ফকির (২২) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ৯টার দিকে সদর উপজেলার চর পাথালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি চর পাথালিয়া গ্রামে। তার বাবার নাম এমদাদ ফকির। এ ঘটনায় স্থানীয়রা গাছ কেটে ও টায়ার জ্বালিয়ে প্রায় দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সদর উপজেলার পাথালিয়া গ্রামের বায়েজিদ ফকির জমিতে কাজ করতে যাবার সময় মহাসড়ক পার হচ্ছিল। এসময় খুলনার দিক থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটা লোকাল বাস তাকে সজোরে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়।

পরে উত্তেজিত জনতা এ ঘটনার প্রতিবাদে ঢাকা-খুলনা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা অবরোধ করে রাখে। ফলে রাস্তার দুই পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনার সুষ্ঠ বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নেয়।

পুলিশ জানিয়েছে, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন