English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বাড়ি থেকে পালাতে গিয়ে ট্রাকচাপায় প্রেমিক-প্রেমিকাসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -

টাঙ্গাইলের নাগরপুরে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় ট্রাক চাপায় প্রেমিক প্রেমিকাসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।
বুধবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বাকের ছেলে শুভ আক্তার সানী (২০), টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুর্বণা (১৮) ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফার ছেলে বাপ্পী (২২)।
নাগরপুর থানার ওসি তদন্ত বাহারুল ইসলাম বাহার জানান, টাঙ্গাইল আরিচা মহাসড়কের নাগরপুর উপজেলার মুচিপাড়া নামক স্থানে ভোররাতে একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী মারা যান। পরে তাদের উদ্ধার করে নাগরপুর থানায় আনা হয়। পরে সেখান থেকে তাদের আত্মীয় স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে।
উল্লেখ্য, টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুর্বণা টাঙ্গাইল বিবেকানন্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী। তার সাথে দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে শুভ আক্তার সানীর প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন ভোর রাতে মমতা হিয়া সুর্বণা তার নানার বাড়ি নাগরপুর থেকে পালিয়ে সানীর সাথে চলে আসে। সানীর অপর বন্ধু বাপ্পীর মোটরসাইকেলে করে তারা পালিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন