English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থী নিহত

- Advertisements -

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে মো. সাজ্জাদ হোসেন ইমন (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (৪ জুলাই) রাত ৮টার দিকে পূর্বাঞ্চল রেললাইনের মিরসরাই উপজেলার মস্তাননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত ইমন উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়নের মরগাং গ্রামের মৃত ছালেহ আহম্মদ সওদাগরের ছেলে। তিন ভাই ও তিন বোনের মধ্যে ইমন সবার ছোট। সে নাহেরপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলো।

Advertisements

ওচমানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য শাহাদাত হোসেন বলেন, ইমন মস্তাননগর এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে যায়। সোমবার রাত ৮টার দিকে রেললাইনে হাঁটার সময় অসাবধানবসত ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যায় সে। পরে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে রাত ১২টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশের ইনচার্জ খোরশেদ আলম বলেন, সোমবার রাতে ট্রেনে কাটা পড়ে কেউ মারা যাওয়ার ব্যাপারে আমি অবগত নই। আমার দায়িত্বের মধ্যে ৬০ কিলোমিটার এলাকা রয়েছে। অনেক সময় দুর্ঘটনা ঘটলে আমাদের কাছে ম্যাসেজ আসার আগে পরিবার মরদেহ দাফন করে ফেলে। কারো অভিযোগ না থাকলে মরদেহের ময়নাতদন্ত হয় না। তারপরও আমি খবর নিয়ে দেখছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন