English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

মগবাজারে ভ্যান-রিকশা-পথচারীকে বাসের ধাক্কা, একজন নিহত

- Advertisements -

নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান, রিকশা, পথচারী ও অন্যান্য যানবাহনকে চাপা দিয়েছে রাজধানীর মগবাজারে মঞ্জিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস। এতে একজন রিকশা আরোহী নিহত হয়েছেন। তাছাড়া আহত হয়েছেন অন্তত আটজন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

Advertisements

আজ সোমবার বিকাল সোয়া ৫টার দিকে মহাখালীর ওয়্যারলেস গেট এলাকায় মগবাজার ফ্লাইওভার থেকে নামার সময় বাসটি এ দুর্ঘটনা ঘটায়।

নিহতের নাম আয়নাল হাওলাদার (৪০)। তিনি ঢাকার দোহার এলাকার মধুর চরের বাসিন্দা।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বলেন, বিকাল ৫টা ১৫ মিনিট থেকে ৫টা ২০ মিনিটের মধ্যে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় ফ্লাইওভার থেকে নামার সময় মনজিল পরিবহনের ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সামনে থাকা ভ্যান, রিকশা, পথচারীসহ অন্য পরিবহনকে ধাক্কা দেয়।

Advertisements

এতে ঘটনাস্থলে এক রিকশা আরোহী নিহত হন। গুরুতর অবস্থায় আহত দুজনকে জরুরি ভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় কমিউনিটি হাসপাতালে পাঠানো হয়েছে বাকি ৫ জনকে।

ওসি আরও বলেন, কারও হাত ভেঙেছে, কারও পা ভেঙেছে, কেউ ধাক্কায় শারীরিকভাবে মারাত্মক আহত হয়েছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের তোপের মুখে পালিয়ে যান চালক-হেলপার। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি তাদের হেফাজতে নেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন