English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

রাজধানীর রামপুরায় দুই বাসের পাল্লাপাল্লিতে চাপা পরে কনট্রাকটর নিহত

- Advertisements -

রাজধানীর রামপুরা আবুল হোটেলের সামনে দুই বাসের পাল্লাপাল্লিতে চাপা পরে নাজমুল মিয়া (১৮) নামে বাস কনট্রাকটর নিহত হয়েছে। মঙ্গলবার (৯ ফেবরুয়ারী) বিকালে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ছয় টায় মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

উদ্ধারকারী প্রত্যক্ষদর্শী ঘাতক বাসের যাত্রী জলিল হাওলাদার জানিয়েছেন, উত্তরা থেকে পোস্তগোলা গামী রাইদা পরিবহনের দুটি বাস পাল্লা পাল্লি করে যাওয়ার সময়ে ডান পাশের বাসের কনট্রাকটর চলন্ত অবস্থা থেকে দৌড়ে নেমে বাম পাশের দিকে যাওয়ার সময়ে, বামে থাকা বাসটি সামনের দিকে যেতে গেলে ঐ কনট্রাকটর বাসটির সামনে পরে যায়। সে সময় বাসটি চালক শ্রাবন তার বাসটি দ্রুত থামানোর চেষ্টা করেন। কিন্তু সামনে ছিল ধীরগতির হামিম পরিবহনের একটি বাস।

সে সময় বাসটির চালক নিয়ন্ত্রণ করতে করতে হামিম পরিবহনের বাসটির পেছন গিয়ে ধাক্কা লাগিয়ে দেন। এতে নাজমুল মাঝে চাপা পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার উদিয়ার পার গ্রামের শমসের মিয়ার ছেলে। বর্তমানে সায়দাবাদ হুজুরের বাড়ির পাশে পরিবারের সাথে থাকতো। দুই ভাই দুই বোনের মধ্যে নাজমুল ছিল দ্বিতীয়। নিহতের বাবা পেশায় সিএনজি অটোরিকশা চালক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন