English

36 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

রাজধানীর সবুজবাগে সড়ক দুর্ঘটনায় পথচারী নারী নিহত

- Advertisements -

রাজধানীর সবুজবাগে সড়ক দুর্ঘটনায় পথচারী এক নারী নিহত হয়েছেন। তার নাম সোহেলা বেগম (৪৫)। তিনি বাসা বাড়িতে কাজ করতেন। কাজে যাওয়ার সময়ে দূর্ঘটনার শিকার হন তিনি।

শনিবার (২,এপ্রিল) সকাল ৬টায় এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে সকাল ১০ টার দিকে মৃত ঘোষণা করেন।

Advertisements

জানিয়েছেন সবুজ বাগ থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন।

তিনি বলেন, সকাল পোনে ৬ টার দিকে বাসা থেকে বের হয়ে সিদ্ধেশ্বরী এলাকার (কাজের) উদ্দেশ্যে যাওয়ার পথে সবুজবাগ থানাধীন বৌদ্ধ মন্দির এলাকায় পৌছে রাস্তা পার হওয়ার সময় যেকোনো দ্রুতগতির যানবাহনের ধাক্কায় ছিটকে পরে মাথায় আঘাত প্রাপ্ত হয়।

Advertisements

বিষয়টি পথচারীরা দেখতে পেয়ে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি সবুজবাগ থানা অভিহিত করেন।

সংবাদ শুনে সবুজবাগ থানার এসআই রুহুল তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। নিতের ভাগ্নে হযরত আলীর জানান, গতকাল পাশেই তাদের বাসা থেকে আমার বাসায় খালা খালু দুজনই বিকেলে বেড়াতে আসছিলেন। আজ সকালে বাসা থেকে বাসা বাড়িতে কাজের উদ্দেশ্যে বের হও তার স্বামী সাইফুল ইসলাম সঙ্গে এগিয়ে দিতে যান তিনি কিছুদূর গিয়ে তার স্ত্রী বলেন স্বামীকে আমি একাই যেতে পারবো। পরে রাস্তা পার হওয়ার সময় কোন যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন পরে সেখান থেকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।

পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতার গ্নামের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কান্দারচড় গ্রামে। স্বামীর নাম সাইফুল ইসলাম রিকশাচালক। বর্তমানে, ১১২/৪ মাদারটেক আদর্শ পাড়া বরইতলা এলাকায় থাকতেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন