English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

লঞ্চের ধাক্কায় নৌকাডুবি, আহত ৪

- Advertisements -

ভোলার তজুমদ্দিনে মেঘনা নদীতে ঢাকাগামী যাত্রীবাহি লঞ্চের ধাক্কায় মাছ ধরার একটি নৌকা ডুবে গেছে। এ ঘটনায় চার জেলে আহত হয়েছেন। পরে স্থানীয় অন্য জেলেরা নদী থেকে আহতদের উদ্ধার করে তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার মেঘনা নদীর চৌমুহনী লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

Advertisements

আহত জেলেরা হলেন- রুবেল মাঝি, নাসিম, ফজলুল হক ও শান্ত। এদের মধ্যে ফজলুল আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, চৌমুহনী লঞ্চঘাট থেকে ঢাকার উদেশ্য ছেড়ে যাওয়ার সময় ‘এমভি ফারহান -৫’ লঞ্চটি মাছ ধরার একটি নৌকাকে ধাক্কা দেয়। এতে নৌকাটি ডুবে যায়।

আহত রুবেল মাঝি জানান, লঞ্চটি আমাদের নৌকাটাকে ধাক্কা দেয়। আমরা চারজন আহত হয়। ফজলুল হকের মাথা ফেটে যায়, ডানহাত ছিড়ে যায়, রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

Advertisements

তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহানা শারমিন জানান, লঞ্চের ধাক্কায় আহত এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়েছিল। তার ডানহাত ও মাথায় মারাত্মক জখম ছিল।

ফারহান-৫ লঞ্চের সুপারভাইজার নজরুল ইসলাম জানান, লঞ্চটি ঘাট ছেড়ে পেছনে গেলে ছোট একটি নৌকার সঙ্গে ধাক্কা লাগে। পরে লঞ্চের পাশে থাকা অন্য জেলেরা নৌকাটিতে থাকা আহতদের উদ্ধার করে। ঘাট ইজারাদারের মাধ্যমে আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

তজুমদ্দিন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদর রহমান মুরাদ জানান, লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনা শুনেছি। সবাই উদ্ধার হয়েছে। আহতদের হাসপাতাল আনা হয়েছে, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন