English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

গোলাপগঞ্জে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২

- Advertisements -

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় সিলেট-জকিগঞ্জ সড়কে ২টি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন।

Advertisements

আহতরা হলেন- হবিগঞ্জের বাহুবল উপজেলার সেকুল মিয়া (৩০) ও গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সালামভাগ গ্রামের রফিকুল ইসলাম (৫০)। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর লামাপাড়া নামাক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

Advertisements

পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে আসা (সিলেট মেট্রো-শ ১১-০০৮) ও গোলাপগঞ্জ থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া (সিলেট মেট্রো-ন ১১-১০৬০) গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গাড়ি দুটি দুমড়ে মুচড়ে যায়। গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ সেখানে পৌঁছে ফায়ার সার্ভিসকে কল দিলে তারা এসে গাড়ির দরজা কেটে সেকুল মিয়াকে বের করেন।

আহত দুজনের অবস্থাই আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট প্রতিদিনকে বলেন, আহত দুইজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন