English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

উজিরপুরের ভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

- Advertisements -

পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি বলেছেন, উজিরপুর উপজেলার সাতলাতে আমাদের মন্ত্রনালয়ের ৪৬ কোটি টাকার একটি প্রকল্প রয়েছে। যেটি দেখতে এসে সাতলায় নদীর তীর ও বাঁধে ভাঙ্গনের কথা জানতে পেরেছি। যা দেখতে এসে সিদ্ধান্ত দিয়ে দিয়েছি। যেখানে একাংশের কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে, বাকী কাজ ২/১ দিনের মধ্যে শুরু হয়ে যাবে। তবে বাকী অংশের কাজের জন্য প্রকৌশলীরা এসে দেখবেন কিভাবে এটিকে রক্ষা করা যায়। বাঁধটা মেরামত করা হবে যাতে এলাকাবাসী নদী ভাঙ্গন থেকে রক্ষা পায়।
শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত প্রতিমন্ত্রী বরিশালের বানারীপাড়া ও উজিরপুর উপজেলার নদীপথ দিয়ে বিভিন্ন ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন। উজিরপুরের সাতলা ইউনিয়নের রাজাপুরে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। এরআগে উজিরপুর উপজেলার পোল্ডার নং-৩ এর সাতলা-বাগধা প্রকল্পের চলমান কাজ পরিদর্শন করেন।
পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সাথে বরিশাল-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃশাহে আলম, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃগোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা ‍উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন