English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় ঘুরতে এসে প্রাণ গেল স্বামীর

- Advertisements -

পটুয়াখালীর কুয়াকাটায় হোটেল সোনার বাংলা আবাসিক হোটেল থেকে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisements

রোববার (২৩ এপ্রিল) দুপুরে ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা ১১টায় হোটেলের ১০৫ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি ঢাকার আশুলিয়ার চৌগাছা এলাকার মাধব চন্দ্র বিশ্বাসের ছেলে রিপন (২৯)। তিনি পেশায় একজন গার্মেন্টসকর্মী ছিলেন।

হোটেল সূত্র থেকে জানা গেছে, বৃহস্পতিবার (২০ এপ্রিল) স্বামী-স্ত্রী পরিচয়ে রিপন ও নুপুর বিশ্বাস নামের দুজন পর্যটক হোটেল সোনার বাংলাতে ওঠেন। রোববার সকাল ১০টায় নুপুরের ডাক চিৎকারে হোটেলে থাকা লোকজন এসে দেখেন রিপনের মরদেহ পড়ে আছে। এ সময় তারা পুলিশে সংবাদ দেন।

Advertisements

নিহত ব্যক্তির দ্বিতীয় স্ত্রী পরিচয় দেওয়া নুপুর জানান, বৃহস্পতিবার (২০ এপ্রিল) আমরা কুয়াকাটায় বেড়াতে আসি। তিন দিন কুয়াকাটার সবজায়গায় ঘোরাঘুরি করি। শুক্রবার (২১ এপ্রিরল) থেকেই রিপন তার পরিবার ও প্রথম স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে। প্রথম স্ত্রী তার বিরুদ্ধে মামলাও করবে বলে জানায়। শনিবার (২২ এপ্রিল) রাতে দুজন ঘুমিয়ে পড়ি। রোবার সকালে উঠে রিপনকে ওড়না পেঁচানো অবস্থায় জানালার সঙ্গে ঝুলে থাকতে দেখি। এ সময় ফাঁস খুলে নিচে নামিয়ে আনি।

পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, রোববার সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করি। এ সময় পর্যটকদের মরদেহ পড়ে থাকতে দেখি। তার স্ত্রীও রুমে অবস্থান করছিল। স্ত্রী পরিচয় দেওয়া নুপুরকে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন