English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শো-রুম উদ্বোধন করলেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

চাঁপাইনবাবগঞ্জ শহরের বাতেন খাঁ মোড়ে শনিবার দুপুরে ইলেক্ট্রনিক পণ্যের উৎপাদনকারী প্রতিষ্টান ‘ভিসতা’-এর বিক্রয় কেন্দ্রের (শো-রুম) আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এই শো-রুম উদ্বোধন করেন ভিসতার পরিচালক, ‘নিরাপদ সড়ক চাই’-এর চেয়ারম্যান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এ সময় উপস্থিত ছিলেন ভিসতার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. লোকমান হোসেন আকাশ, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও ভিসতা ইলেক্ট্রনিক এর উপদেষ্টা এস এম আজাদ এবং ভিসতার ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Advertisements

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ভিসতা পরিবার সর্বাত্মকভাবে চেষ্টা করছে সম্মানিত ক্রেতাসাধারণের রুচি, পছন্দ ও চাহিদা অনুযায়ী সাশ্রয়ীমূল্যে টেকসই পণ্যসামগ্রী বাংলাদেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতে। ‘ভিসতা কোয়ালিটিতে বিশ্বাস করে। ইলিয়াস কাঞ্চনের কোম্পানি কাউকে ঠকাবে না। আমরা বাংলাদেশেই লেটেস্ট প্রযুক্তির সর্বোচ্চ মানের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করছি। দেশের সর্বস্তরের মানুষের কথা চিন্তা করে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে বিক্রি করছি। কোয়ালিটিতে বাংলাদেশে আমরাই সেরা।’

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, আগে আমি ওয়ালটনের পন্যর কথা বলতাম শোরুম উদ্বোধন করতাম সবাই ভাবতো ওয়ালটন আমার কম্পানী আমি ওয়ালটনের মালিক। কিন্তু না আমি ওয়ালটনের কর্মচারী ছিলাম। তবে ভিসতা আমার কম্পানি আমি ভিসতার মালিক। আপনারা আমার প্রতি যারা আস্থা রাখেন তারা নিসন্দেহে ভিসতার পণ্য কিনতে পারেন। ইলিয়াস কাঞ্চন দেশপ্রেমিক সকল নাগরিককে দেশে উৎপাদিত পণ্যসামগ্রী ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করারও আহ্বান জানান। উদ্বোধনকালে তিনি নিরাপদ সড়ক চাই সম্পর্কে নানা দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন ও সকলকে ট্রাফিক আইন মেনে পথ চলার আহবান জানান।

Advertisements

ভিসতা ইলেকট্রনিক্স-এর ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ বলেন, ‘ভিসতা অ্যান্ড্রয়েড টিভিতে এমন সব প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে যা দেশের অন্য কেউ এখনো চিন্তা করতে পারছে না। পরবর্তী প্রজন্মের পণ্য তৈরি করছে ভিসতা।’ দেশীয় প্রতিষ্ঠান ভিসতা এবার রেফ্রিজারেটর উৎপাদনে এগিয়ে এসেছে। রেফ্রিজারেটর বা ফ্রিজ এখন প্রতিটি বাড়ির অনুষঙ্গ হয়ে উঠেছে। স্মার্ট জীবনযাপনের অংশ হিসেবে ফ্রিজও হয়ে উঠেছে স্মার্ট বা আধুনিক। ফ্রিজ কিনতে গেলে এখন সবাই স্মার্ট/ অ্যানড্রয়েড ফ্রিজই বেছে নিচ্ছেন। স্মার্ট ফ্রিজের অনন্য বৈশিষ্ট্য হলো খাবারের গুণগত মানকে ঠিক রাখা। এখন শুধু খাবার ঠান্ডা রাখার সুবিধা না দেখে ফ্রিজটি বিদ্যুৎ সাশ্রয় করে কি না, এবং খাবারে বরফ জমে কি না এসব বিষয়ও বিবেচনা করে মানুষ। আমরা সকল বিষয় সামনে রেখে স্মার্ট মানের ফ্রিজ উৎপাদন করছি আপনারা ভিসতার ফ্রিজ কিনে কখনো প্রতারিত হবেন না।

নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও ভিসতা ইলেক্ট্রনিক এর উপদেষ্টা এস এম আজাদ বলেন, গতকাল টাঙ্গাইলে দুটি শোরুম উদ্বোধন করা হয়েছে আজ আমরা চাঁপাইনবাবগঞ্জে ‘ভিসতা’র শো-রুম উদ্বোধন করতে এসেছি। দিন দিন ‘ভিসতা’র চাহিদা সর্বত্র বেড়ে চলেছে। তিনি আরো বলেন, সন্মানিত নিসচা চেয়ারম্যান ও ভিসতার পরিচালক চিত্রনায়ক আজ যা যা কথা বলেছেন তা এক বিন্দু অতিরঞ্জিত নয়। তিনি ভিসতা সম্পর্কে যে কথাগুলো বলেছেন সব কথা সঠিক।

‘ভিসতা’র শো-রুম উদ্বোধন শেষে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে নিসচা কর্মিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী ও মহোনগজ্ঞ শাখার সভাপতি, সাধারন সম্পাদক সহ অন্যান্ন কর্মিরা অংশ নেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন