English

26.2 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
- Advertisement -

ধানমন্ডিতে আদি কড়াই গোস্ত রেস্টুরেন্টের উদ্বোধন

- Advertisements -

ঢাকার ধানমন্ডির ৯/এ রোডস্থ টুইনপিক বিল্ডিং এর ৪র্থ তলায় ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে আনুষ্ঠানিকভাবে আদি কড়াই গোস্ত রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

Advertisements

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি ফিতা ও কেক কেটে এই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন।

Advertisements

প্রধান অতিথির বক্তব্যে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ঢাকার ধানমন্ডিতে সুন্দর ও মনোরম পরিবেশে আজ থেকে আদি কড়াই গোস্ত রেস্টুরেন্টের যাত্রা শুরু হয়েছে। উন্নত সেবা ও বিশুদ্ধ খাবার পরিবেশনের মাধ্যমে এই রেস্টুরেন্ট সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম বলে তিনি প্রত্যশা করেন। তিনি এই রেস্টুরেন্টের পরিবেশ ও খাবারের মান সম্পর্কে প্রশংসা করে বলেন, আধুনিক সুযোগ সুবিধাসহ রেস্টুরেন্টের ভিতরের ও বাহিরের দৃশ্যগুলো আমার কাছে ভালো লেগেছে। তিনি রুচিশীল সকলকে প্রয়োজনে এই রেস্টুরেন্টের সেবা গ্রহণ করার আহবান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় যুগ্মমহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও নিসচা’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয়। এছাড়াও অনুষ্ঠানে রেস্টুরেন্টের মালিক পক্ষ ও তাদের পরিবারের সদস্যবর্গ এবং স্থানীয় বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন