English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

এনা বাসের ধাক্কায় শিক্ষার্থী আহত, প্রতিবাদে উত্তরায় সড়ক অবরোধ

- Advertisements -

রাজধানীর উত্তরায় এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মাইলস্টোন কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করছেন প্রতিষ্ঠানটির সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার (২০ জুন) বিকেল ৫টা থেকে উত্তরার হাউজ বিল্ডিং ও আজমপুর এলাকায় সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা বিক্ষোভে নামে। এসময় দুপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

Advertisements

ডিএমপির ট্রাফিক উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদরুল হাসান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গতকাল রোববার এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী আহত হন। ওই ঘটনার প্রতিবাদে সোমবার বিকেল ৫টা থেকে উত্তরার হাউজ বিল্ডিং এলাকায় সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এতে আশপাশের এলাকায় যানজট সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।

Advertisements

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বেশ কয়েকটি যানবাহন আটকে রেখেছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, শিক্ষার্থীরা প্রথমে হাউজ বিল্ডিং এলাকার সড়কে নেমেছিলেন। তাদের বুঝিয়ে সেখান থেকে সরানো হলেও পরে তারা আজমপুর গিয়ে আবার সড়কে বসে পড়েন। এতে আশপাশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও যোগ দেন।

তিনি বলেন, গতকাল মাইলস্টোন কলেজের সাদ নামের এক শিক্ষার্থী এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। এরপরই বাসটির চালক ও হেলপারকে গ্রেফতারের দাবিতে সোমবার রাস্তায় নামেন সাধারণ শিক্ষার্থীরা।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
মোঃ ইমরান হোসেন
মোঃ ইমরান হোসেন
16 days ago

সড়কের বিশৃঙ্খলা দূর হোক।
সকলের চলার পথ নিরাপদ হোক।

নিরাপদ সড়ক নিশ্চিত হোক।
পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়।

নিরাপদ সড়ক চাই।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন