English

30 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

শওকত আলী ইমনের অবৈধ সম্পদ, হিসাব চেয়ে দুদকের নোটিশ

- Advertisements -

স্থাবর-অস্থাবর সম্পত্তি, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ জানাতে সংগীত পরিচালক শওকত আলী ইমনকে নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের পাঠানো ওই নোটিশে আগামী ২১ কার্যদিবসের মধ্যে সম্পদের হিসাব দাখিল করতে বলা হয়েছে।

Advertisements

বুধবার (৯ জুন) দুদকের প্রধান কার্যালয় থেকে পরিচালক মো. আব্দুল গাফফারের সই করা একটি নোটিশ এই সংগীত পরিচালক শওকত আলী ইমণে ইস্কাটন গার্ডেনের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে। দুদক জানায়, ইমনের বিরুদ্ধে প্রায় তিন কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের প্রমাণ পাওয়া গেছে।

Advertisements

গতকাল বৃহস্পতিবার (১০ জুন) বিষয়টি নিশ্চিত করেন দুদকের উপ-পরিচালক (জনসংযোগ কর্মকর্তা) মুহাম্মদ আরিফ সাদেক। তিনি বলেন, কমিশনের প্রাথমিক অনুসন্ধানে যে তথ্য উপাত্ত পাওয়া গেছে তাতে তার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদের প্রমাণ পাওয়া গেছে।

শওকত আলী ইমনকে পাঠানো দুদকের সেই নোটিশে বলা হয়, প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে যে জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে-বেনামে বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন ইমন। আপনি নিজে, নিজের উপর নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করবেন। নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন