English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

সিলেটে ব্যাংকের এটিএম লুট: চার আসামির পাঁচ দিনের রিমান্ড

- Advertisements -

সিলেটের ওসমানী নগরে ব্যাংক দস্যুতার ঘটনায় গ্রেফতার চার জনের পাঁচ দিনের রিমান্দ মঞ্জুর করেছেন। বৃশপতিবার (২৩ সেপ্টেম্বর) দুইটার দিকে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাঁদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Advertisements

এদিকে গ্রেফতারকৃত শামীম এক সময় ওমানে থাকা অবস্থায় সেখানকার স্থানীয় ব্যাংকের এটিএম বুথ ডাকাতির ঘটনায় ৮ বছর কারাবাস করে। শেরপুরের ঘটনার পরেও সে বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে শামীমের বাসা তল্লাশি করে ঘটনায় ব্যবহৃত তার পালসার মোটরসাইকেল এবং পাসপোর্ট জব্দ করা হয়েছে বলে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

Advertisements

গত (১৩) সেপ্টেম্বর সিলেটের ওসমানীনগর শেরপুরস্থ নতুনবাজারে অবস্থিত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এটিএম বুথের নিরাপত্তা কর্মীকে বেঁধে ২৪ লক্ষ টাকা নিয়ে যায় ডাকাতরা। ঘটনার দৃশ্য ধারণ হয় সিসি ক্যামেরার ফুটেজে। এ ঘটনা ব্যাংক কর্তৃপক্ষ থেকে দস্যুতার মামলা করা হলে শুরু হয় অভিযান। অভিযানে ২১ সেপ্টেম্বর রাতে ঢাকা থেকে ৩ জনকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ঢাকা থেকে গ্রেফতারকৃতরা হলেন- নূর মোহাম্মদ, শামীম আহমেদ ও আব্দুল হালিম। গ্রেফতারের পর গতকাল সিলেট জেলা পুলিশের কাছে হস্তান্তর করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। অপরদিকে গতকাল বুধবার সন্ধ্যায় এ ঘটনার মূল হোতা ও পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহিরকে (৩৮) হবিগঞ্জ থেকে গ্রেফতার করে সিলেট জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন