English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বৃষ্টির গলায় ছুরি চালানো আবুলের মৃত্যুদণ্ডের রায়

- Advertisements -
বিয়েতে রাজি না হওয়ায় কিশোরী বৃষ্টি আক্তারকে (১৫) গলাকেটে হত্যার অভিযোগে আবুল হোসেন নামের একজনের মৃত্যুদণ্ডের রায় হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে মানিকগঞ্জে সিনিয়র দায়রা জজ জয়শ্রী সমাদ্দার এই রায় প্রদান করেন। মৃত্যুদণ্ডের পাশাপাশি আসামিকে ২০ হাজার টাকা অর্থদণ্ডও করা হয়।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, হত্যাকাণ্ডটি ঘটে গত ২০১৭ সালের ৫ নেভেম্বর মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সরফদিনগর গ্রামে। বৃষ্টি আক্তারের বাবা রমজান আলী ও আবুল হোসেন (৪৫) পরস্পরের পরিচিত ও একই সাথে শ্রমিক হিসাবে কাজ করতেন।

এই সূত্রে বৃষ্টিদের বাড়িতে আবুল হোসেনের যাতায়াত ছিল। এক পর্যায়ে বৃষ্টিকে বিয়ের প্রস্তাব দেন আবুল হোসেন। বয়স বেশি হওয়ায় এতে রাজি হয়নি বৃষ্টির পরিবার। আবুল হোসেনকেও বাড়িতে আসা যাওয়ায় নিষেধ করে দেওয়া হয়। অন্যত্র বৃষ্টির বিয়ে ঠিক করেন তারা।

বিয়ে করতে ব্যর্থ হওয়ায় ঘটনার দিন মা-বাবার অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে আবুল হোসেন বৃষ্টির গলায় ছুরি চালিয়ে পালিয়ে যান। গলায় ক্ষত নিয়েই বৃষ্টি দৌড়ে বাড়ি থেকে বেরিয়ে এসে কিছুটা দূরে এগিয়ে রাস্তার পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় বৃষ্টির মা আকলিমা আক্তার বাদী হয়ে হরিরামপুর থানায় আবুল হোসেনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৮ সালের ১০ জুলাই তদন্ত কর্মকর্তা এসআই কহিনুর ইসলাম চার্জশিট দাখিল করেন। এ মামলায় ২০ জন স্বাক্ষ্য দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন