English

23 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

সিনহার বিরুদ্ধে মিথ্যা মামলা: অব্যাহতি পেলেন প্রয়াত নাজমুল হুদা

- Advertisements -

সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার মারা যাওয়ায় সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) বিরুদ্ধে ঘুস দাবির মিথ্যা মামলার দায় থেকে অব্যাহতি দিয়েছেন বিচারিক আদালত।

Advertisements

গত ১৯ ফেব্রুয়ারি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাজমুল হুদা। তিনি মারা যাওয়ায় মামলার দায় থেকে তাকে অব্যাহতি দিয়েছেন বিচারিক আদালত।

নাজমুল হুদার মৃত্যু প্রতিবেদন আসায় বুধবার (৩ মে) ঢাকার বিশেষ জজ আদালত-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান মামলাটি নথিজাত করে তাকে অব্যাহতি প্রদান করেন।

Advertisements

আদেশে বিচারক উল্লেখ করেন, নাজমুল হুদার মৃত্যু সংক্রান্ত প্রতিবেদন প্রাপ্তি ও আদেশের জন্য দিন ধার্য রয়েছে। রাষ্ট্রপক্ষের পিপি হাজিরা দিয়েছেন। ধানমন্ডি মডেল থানা থেকে তার মৃত্যু সংক্রান্ত প্রতিবেদন পাওয়া গেছে। প্রতিবেদনে উল্লেখ করা হয়, গত ২৯ ফেব্রুয়ারি নাজমুল হুদা মৃত্যুবরণ করেছেন। যেহেতু মামলার একমাত্র আসামি মৃত্যুবরণ করেছেন সেহেতু মামলার কার্যক্রম আপতত বন্ধ করে মামলাটি নথিজাত করা হলো।

এ বিষয়ে দুদকের আইনজীবী এম এ সালাউদ্দিন ইস্কান্দার কিং বলেন, এ মামলার একমাত্র আসামি ব্যারিস্টার নাজমুল হুদা। তিনি গত ১৯ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। তার মৃত্যু প্রতিবেদন দাখিল করে পুলিশ। একমাত্র আসামি মারা যাওয়ায় মামলাটি চলতে পারে না। তাই বিচারক মামলাটি নথিজাত করে নাজমুল হুদাকে মামলার দায় হতে অব্যাহতি প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন