English

39 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

সিরাজগঞ্জে স্ত্রী হত্যার দায়ে পুলিশ সদস্যের যাবজ্জীবন

- Advertisements -
Advertisements

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্ত্রী হত্যার দায়ে মনিরুল ইসলাম (২৩) নামে এক পুলিশ সদস্যকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত।

Advertisements

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক এরফান উল্লাহ এ আদেশ দেন। দন্ডপ্রাপ্ত মনিরুল ইসলাম উল্লাপাড়া উপজেলার চর কালীগঞ্জ গ্রামের সাহেব আলী প্রামানিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মনিরুল ইসলাম ২০১৮ সালে পুলিশে যোগদানের পর সুরভী খাতুনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। কিন্তু পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ায় মনিরুল ইসলাম স্ত্রী সুরভী খাতুনকে মারপিট করতেন।

২০২০ সালের ২৭ আগষ্ট সুরভী খাতুন তার বাবার বাড়িতে বেড়াতে যায়। রাতে মনিরুল সুরভীকে মোবাইলে কথা বলে বাড়ির বাইরে আসতে বলে।

এসময় মনিরুল তার স্ত্রীকে নিয়ে চলে যায়। পরের দিন ২৮ আগষ্ট দুপুরে প্রতিবেশি নালু মন্ডলের ডোবার পানিতে সুরভী খাতুনের মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তার পরিবারকে জানায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সিরাজগঞ্জ জেলা দায়রা জজ আদালতের সহকারী কৌঁসুলি (এপিপি) মশিউর রহমান চৌধুরী জানান, নিহত সুরভীর বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে মনিরুল ইসলাম, তার ভাই মোন্নাফ হোসেন ও মা মোনেকা বেগমসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

মামলার তদন্ত শেষে পুলিশ মনিরুল ইসলামকে অভিযুক্ত করে ২০২১ সালের ১৩ জানুয়ারি অভিযোগপত্র দেন। ২৩ স্বাক্ষীর স্বাক্ষ্য শেষে মনিরুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন