English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

আলিসের ইনজুরিতে ভর করে জাতীয় দলে জাকের

- Advertisements -

আর মাত্র একদিন পর টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই সিরিজে আগেই ইনজুরির কারণে কপাল পুড়েছে জাতীয় দলে ডাক পাওয়া আলিস আল ইসলাম। তার বদলি হিসেবে আরেক তরুণ ক্রিকেটার জাকের আলী অনিককে দলে নিয়েছে বিসিবি।

শনিবার (২ মার্চ) এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সদ্য শেষ হওয়া বিপিএলে জাকের আলী আলো ছড়িয়েছেন। ছোট হলেও বেশ কয়েকটি কার্যকরী ও ক্যামিও ইনিংস খেলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই ব্যাটার।

১৪ ম্যাচের ১০ ইনিংসে খেলে তিনি করেন ১৯৯ রান। স্ট্রাইকরেটটাও উঁচু মানের, ১৪১.১৩। এরমধ্যে ৮ ইনিংসে তিনি ছিলেন অপরাজিত। তাকে নিয়ে গত ১৫ ফেব্রুয়ারি সালাউদ্দিন আক্ষেপ প্রকাশ করেছিলেন। জাকের সঠিক মূল্যায়ন পাচ্ছেন না বলেই মনে হয়েছিল কোচের।

সংবাদ সম্মেলনে জাকেরকে নিয়ে দেশ সেরা এই কোচ বলেন, ছেলেটার হয়তো চেহারা একটু কালো, এই কারণে আমার মনে হয় বোর্ডও তাকে দেখে না ঠিকমতো। এই মন্তব্যের তিন সপ্তাহের মধ্যেই জাতীয় দলে সুযোগ মিলল জাকেরের। ইনজুরির কারণে আলিস আল ইসলাম ছিটকে যাওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা পেয়েছে জাকির।

গত ১৯ ফেব্রুয়ারি সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টরিয়ান্সের হয়ে ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন আলিস। সে চোটই কাল হয়ে দাঁড়ালো। আঙুলের সেই চোট কাটিয়ে উঠতে অন্তত দুই সপ্তাহ সময় লাগবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন