English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ঈদে স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে তোপের মুখে শোয়েব

- Advertisements -
Advertisements

যেন আলোচনায় থাকতেই পছন্দ করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ডিভোর্স দিয়ে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসার পর থেকেই নানা কারণে আলোচিত-সমালোচিত হচ্ছেন পাকিস্তানের এই ক্রিকেটার।

Advertisements

তবে এবার ঈদের আনন্দ ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে গিয়ে নিজের এবং স্ত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে তোপের মুখ পড়েছেন মালিক। ঈদের শুভেচ্ছা জানাতে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃতীয় স্ত্রী সানা জাবেদের সঙ্গে দুটি অন্তরঙ্গ ছবি প্রকাশ করেন এই পাকিস্তানি ক্রিকেটার। আর তাতেই বিপত্তি!

ঈদের দিন রাতে সোশ্যাল প্লাটফর্ম মাধ্যম এক্সে স্ত্রী সানার সঙ্গে অন্তরঙ্গ একটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেন ‘ঈদ মুবারক’। আর এতেই ক্রিকেটপ্রেমীদের একাংশ তাকে বিদ্রুপ করতে শুরু করেছেন।

শোয়েবের পোস্ট করা সেই ছবিতে অনেকেই কমেন্টে লিখেছেন, ‘এটা ঈদ, ১৪ ফেব্রুয়ারি নয়।’ পবিত্র ঈদের শুভেচ্ছার সঙ্গে শোয়েবের দেয়া ছবিটি মানানসই নয় বলে মতামত অনেকের। তাদের বক্তব্য, ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালে শোয়েবের ব্যবহৃত ছবিটি সামঞ্জস্য পূর্ণ হত। ঈদের সঙ্গে নয়।

এক ক্রিকেটপ্রেমী আবার সানিয়া মির্জার একটি পুরনো ঈদের পোস্টের স্ক্রিনশট ব্যবহার করে কটাক্ষ করেছেন এ পাকিস্তান অলরাউন্ডারকে। আবদুল্লা নামে সেই ক্রিকেটপ্রেমী তার পোস্টে লিখেছেন, ‘লোকটা প্লাস্টিক খুঁজতে গিয়ে হিরে হারিয়েছে। ‘শোয়েবের পাশাপাশি তিনি কটাক্ষ করেছেন পাক অভিনেত্রীকেও। ক্ষুব্ধ এক ভক্ত লিখেছেন, ‘এই লোকটার লজ্জা বলে কিছুই নেই।’

সবাই যে এমন করে কটাক্ষ করেছেন এমনটি নয়। অনেকে শোয়েব এবং সানাকে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন। সেই সেঙ্গ তাদের জন্য প্রার্থনা করেছেন। কেউ কেউ সমালোচনা না করলেও বলেছেন, শোয়েবের ছবি নির্বাচন সঠিক হয়নি। স্ত্রীর সঙ্গে অন্য ছবি ব্যবহার করলেও পারতেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন