English

27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

উর্বশীকে চেনেন না নাসিম, প্রেমের গুঞ্জনে পানি ঢেলে যা বললেন..!

- Advertisements -

গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে পাকিস্তানি পেসার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। এ নিয়ে রীতিমতো সরগরম সোশ্যাল মিডিয়া। সম্প্রতি নাসিম শাহের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন ঊর্বশী, তারপরই ছড়িয়ে পড়ে এ গুঞ্জন।

Advertisements

এ নিয়ে এবার মুখ খুললেন ১৯ বছর বয়সী নাসিম শাহ। তিনি জানিয়েছেন, ‘উর্বশী রাউটেলাকে তিনি চেনেনই না।’ নাসিম বলেন, ‘জানি না কে এই সব কথা বলেছেন। উর্বশী কে সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভিডিও ছেড়েছে তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’

তিনি বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, আমার খেলা ভালো লাগে- তাহলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তাহলে খুব ভালো কথা।’

Advertisements

উল্লেখ্য, দুবাইয়ে আয়োজিত এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম। ৪ সেপ্টেম্বরের ওই ম্যাচেই তার পারফর্ম্যান্স সবার নজর কাড়ে। আর সেই ম্যাচের কয়েকটি মুহূর্ত নিয়েই একটি ভিডিও পোস্ট করেন উর্বশী।

মূলত ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের গুঞ্জন রয়েছে উর্বশীর। তাদের দু’জনের মধ্যে এখন ঠাণ্ডা লড়াই চলছে। আর এই সময়েই নাসিমকে নিয়ে তার ভিডিও সবার নজর কেড়েছে। এর মধ্যে নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন তৈরি হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন