English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

কী হলো বিরাট কোহলির?

- Advertisements -

বিরাট কোহলির হঠাৎ কী হলো? ভারতীয় তারকা কি কোনো দুর্ঘটনার কবলে পড়েছেন? তার মুখ জুড়ে আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। অবশ্য নিজেই নিজের অবস্থার কথা পরিস্কার করেছেন কোহলি।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম নিজের স্টোরিতে একটি ছবি দিয়েছেন কোহলি। সেখানে দেখা যাচ্ছে, তার বাঁ চোখে কালশিটে পড়ে গিয়েছে। মনে হচ্ছে, যেন কেউ মেরেছে। নাকের ওপর লাগানো রয়েছে ব্যান্ড-এইড। অর্থাৎ সেখানেও লেগেছে। শুধু তা-ই নয়, কপালে ও ডান দিকের গালে কাটার দাগ রয়েছে।

যদিও এমন অবস্থার পরও তার পরেও মুখের হাসি দেখা যাচ্ছে। এক গাল হাসির সঙ্গে বাঁ হাত তুলে ভিকট্রি চিহ্নও দেখাচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আপনাদের উচিৎ অন্য লোকটাকে দেখা।’

Advertisements

কোহলির এই ছবি দেখে তার ভক্তেরা পড়েছেন ধোঁয়াশায়। এত আঘাত লাগলে কী ভাবে কারও মুখে হাসি থাকে? কী ভাবেই বা তিনি ভিকট্রি চিহ্ন দেখাতে পারেন? তা হলে কি কোনো যুদ্ধ জিতেছেন বিরাট!

কেন তার এই অবস্থা হয়েছে তার কারণ না জানালেও বিরাটের ইনস্টাগ্রাম স্টোরি থেকে স্পষ্ট, কোনো বিজ্ঞাপনের জন্য এই রূপ নিতে হয়েছে তাকে। বিরাটের টি-শার্টেও সেটা বোঝা যাচ্ছে। বিখ্যাত সংস্থা ‘পুমা’-র বিপণন দূত বিরাট। সেই বিজ্ঞাপনের জন্যই হয়তো এ রকম সাজতে হয়েছে ভারতীয় ক্রিকেটারকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন