English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
- Advertisement -

কেন্দ্রীয় চুক্তিতে না রাখার অনুরোধ তামিমের

- Advertisements -

নাসিম রুমি: দরজায় কড়া নাড়ছে নতুন বছর। এখন আলোচনায় আছে ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তিও।

সেখানে কারা থাকবেন, কারা থাকবেন না এ নিয়ে আছে জল্পনা-কল্পনা। তবে আগামী বছরের চুক্তিতে না রাখার অনুরোধ জানিয়েছেন দেশসেরা ওপেনার ও সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

সাম্প্রতিক সময়ে তামিমের অবসর নিয়ে আবার ফেরা, পরে অধিনায়কত্ব ছাড়া ও বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া নিয়ে বেশ আলোচনা ছিল। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস রোববার নিশ্চিত করেছেন, ২০২৪ সালের কেন্দ্রীয় চুক্তিতে তামিম নিজেকে না রাখার অনুরোধ করেছেন।

জালাল ইউনুস বলেন, ‘তামিমের ব্যাপারটা হলো কী- তামিম কিন্তু আগেও আমাদের সঙ্গে আলাপ করেছে। আপনারা অনেক হয়তো জানেন না তামিম সিলেক্টরদের সঙ্গে কথা বলেছে, আমার সঙ্গেও কথা বলেছে।

আমাকে জানিয়েছিল যে… বোর্ড সভাপতির সঙ্গে সামনের মাসে তার বসার কথা আগামী মাসে। মেইনলি ইলেকশনের পরে। ‘

‘সে চাচ্ছিল সেখানে তার সঙ্গে প্ল্যানটা নিয়ে আলাপ আলোচনা করবে। ফিউচার প্ল্যান কী, সামনে কিভাবে সে সামনের দিকে এগিয়ে যাবে, তার নিজস্ব একটা প্ল্যান আছে তার আগে যেন আমরা তাকে চুক্তিতে না রাখি সেটা সেও চেয়েছিল। আমাদেরকে সেভাবে জানিয়েছিল। পরবর্তীতে বসার পরে প্ল্যানটা ফাইনাল করলে তখন সে আমাদের জানাবে সে কি করতে যাচ্ছে। ‘

দীর্ঘ ১৭ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ার তামিমের। দেশের হয়ে ৭০ টি ওয়ানডে, ২৪৩ ওয়ানডে ও ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। টি-টোয়েন্টি থেকে আগেই অবসর নিয়েছিলেন। এবার কেন্দ্রীয় চুক্তিতে নিজেকে না রাখার অনুরোধ করে আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের ভবিষ্যতের অনিশ্চয়তা আরও জোরালো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন