English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

জিম্বাবুয়ে সফর: টেস্ট দলে মাহমুদউল্লাহ

- Advertisements -

দুই দিন আগে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ। সেই স্কোয়াডে ছিলেন না দলের টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে হুট করেই জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টেস্ট দলে অর্ন্তভুক্ত করা হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। এর মধ্য দিয়ে দীর্ঘ ১৬ মাস পর বাংলাদেশের টেস্ট দলে ফিরলেন তিনি।

Advertisements

শনিবার (২৬ জুন) এক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টেস্ট স্কোয়াডে রিয়াদের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে। এর মধ্য দিয়ে দীর্ঘ ১৬ মাস পর বাংলাদেশের টেস্ট দলে ফিরলেন তিনি। সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এখন পর্যন্ত ৪৯টি টেস্ট খেলে চারটি শতক ও ১৬টি অর্ধশতকে ২৭৬৪ রান করেছেন রিয়াদ।

নিজের শেষ টেস্টে পাকিস্তানের বিপক্ষে প্রথম ইনিংসে ২৫ রান করার পর দ্বিতীয় ইনিংসে ০ রানে আউট হন দেশের সাইলেন্ট কিলার খ্যাত এই ব্যাটসম্যান। আগামী ২৯ জুন জিম্বাবুয়ের উদ্দেশ্যে বাংলাদেশ টেস্ট দল উড়াল দেবে। যেখানে ৭ জুলাই হারারে স্পোর্টস ক্লাবের মাঠে সিরিজের একমাত্র টেস্ট খেলবে টাইগাররা।

Advertisements

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টেস্ট দল-

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি ও শরিফুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন